শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পেকুয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি পালন

ভয়েস প্রতিবেদক, পেকুয়া

কেন্দ্রীয় বিএনপির অংশ হিসেবে পেকুয়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১ম দিনের অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার সকাল থেকে পেকুয়া বাজারস্থ বিএনপির কার্যালয়ে অবস্থান কর্মসূচি পালন হয়।

উপজেলা বিএনপির সিঃসহসভাপতি আবু জাফরের সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুজিবুল হক চৌধুরী।

বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, সাংগঠনিক সম্পাদক বেলাল হায়দার, উজানটিয়া বিএনপির সভাপতি রেজাউল করিম মিন্টু, শিলখালী বিএনপির সভাপতি আবদু রশিদ, রাববাকিয়া বিএনপির সভাপতি মাস্টার মোঃ ইউনুছ, মগনামা বিএনপির সভাপতি জাকের হোসেন, উজানটিয়া বিএনপির সহসভাপতি ছিদ্দিক আহমদ, উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আহসান উল্লাহ, যুগ্ন-আহ্বায়ক আহসান উল্লাহ খোকন, শ্রমিকদলের সাবেক সভাপতি হারুণুর রশিদ, সাবেক সহসভাপতি ওসমাণ গণি, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদুল ইসলাম, সদস্য সচিব মারুফুল ইসলাম, যুগ্ন-আহ্বায়ক এরশাদুল আলম।

১৪, ১৫ ও ১৬ আগস্ট সারা দেশে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। এর মধ্যে ১৪ ও ১৫ আগস্ট কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশের সব দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালিত হবে।

ছাত্র-জনতার গণ–অভ্যুত্থানে পদত্যাগ করে দেশ ছেড়ে যাওয়া সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার গণহত্যার বিচারের দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ব্যক্তিদের জন্য ১৬ আগস্ট দোয়া অনুষ্ঠান হবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION